বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

করোনায় ক্ষতিগ্রস্ত জেলার ১০ হাজার হত দরিদ্র মানুষকে ত্রাণ সহায়তা দিবে পার্বত্য জেলা পরিষদ
০৫ মে, ২০২১ ০৮:২৫:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা কালীণ সময়ে ক্ষতিগ্রস্ত রাঙামাটি জেলার ১০ হাজার হত দরিদ্র ও শ্রমজীবি মানুষকে ত্রাণ সহায়তা প্রদান করবে জেলা পরিষদ, এমনটা জানিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী। তিনি বলেন, পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়িতে সাংবাদিকের ওপর হামলাকারী নাজির হোসেন'সহ জড়িতদের গ্রেফতারে দাবিতে মানববন্ধন
০৫ মে, ২০২১ ০৭:৫৯:৪৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পানছড়ি উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক কালবেলা পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক এস. চাঙমা সত্যজিৎ’র ওপর হামলায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে খাগড়াছড়ির সাংবাদিকরা। এতে খাগড়াছড়ি জেলা ও উপজেলার কর্মরত সাংবাদিকরা কর্মসূচিতে অংশ নেন।

খাগড়াছড়িতে ভিক্ষুকদের জীবনমান উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান
০৫ মে, ২০২১ ০৭:৫৬:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি’র ভিক্ষুকদের জীবনমান উন্নয়নে আর্থিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদ। বুধবার (৫মে ২০২১খ্রিঃ) সকালে সাড়ে ১১টায় জেলা শহরের ঈদগাহ্ ময়দানে আয়োজিত আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি

বান্দরবান পৌর এলাকার অসহায়দের মাঝে ঈদুল-ফিতর উপলক্ষে আর্থিক সহায়তা বিতরণ
০৫ মে, ২০২১ ০৭:২৫:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান পৌর এলাকার গরীব ও দুঃস্থদের মাঝে ভিজিএফ কর্মসূচীর আওতায় (আর্থিক) সহায়তা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটিতে দু:স্থ ও অসহায়দের মাঝে যুবলীগের ইফতার বিতরণ
০৫ মে, ২০২১ ০২:১৪:০৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে অসহায়  ও দরিদ্রদের মাঝে ইফতার  বিতরণ করেছে রাঙামাটি জেলা যুবলীগ। মঙ্গলবার বিকেল ৫টায় শহরের ভেদভেদি ও কলেজ গেইট এলাকায় অসহায়দের মাঝে ইফতার  বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন রাঙামাটি পৌরসভার মেয়র ও জেলা  যুবলীগ সভাপতি মোঃ আকবর হোসেন চৌধুরী।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions