বাঘাইছড়িতে দু’সশস্ত্র গ্রুপের গুলিবিনিময়ে নিহত ২!

প্রকাশঃ ২৬ জুলাই, ২০১৮ ০৭:৪৩:৩৪ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০১:১১:০৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে বিবাদমান দুই সশস্ত্র গ্রুপের মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় দুই জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহত একজনের নাম বন কুসুম চাকমা (৩৫) বলে জানা গেলেও তাৎক্ষণিক অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের বালুখালী বেতাগিছড়া নামক দুর্গম পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সেনা, পুলিশ ও স্থানীয় সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থলের প্রায় কাছাকাছি গিয়ে সেখান থেকে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন ফোনে জানান, গোলাগুলি এখনও থামেনি। গুলিতে বন কুসুম চাকমা নামে একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এ পরিস্থিতিতে সরাসরি ঘটনাস্থলে প্রবেশ করা সম্ভব হচ্ছে না। লাশ উদ্ধার ও সন্ত্রাসীদের ধরতে চেষ্টা চলছে।

সূত্রগুলো জানায়, বিকাল প্রায় ৩টার দিকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্্রন্ট (ইউপিডিএফ) এবং সংস্কারবাদী জেএসএস ও গণতান্ত্রিক ইউপিডিএফ সমর্থনপুষ্ট বিবাদমান দুটি সশস্ত্র গ্রুপের সদস্যরা মুখোমুখি বন্দুকযুদ্ধে লিপ্ত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা ৭টার দিকেও তা চলতে থাকে। এ সময়ে উভয়ের মধ্যে অন্তত: ৪-৫শ’ রাউন্ড গুলিবিনিময় ঘটেছে। জেএসএস সংস্কারবাদী ও গণতান্ত্রিক ইউপিডিএফ একই জোটে। গুলিতে এ জোটবদ্ধ গ্রুপের দুই সদস্য নিহত হয়েছে বলে স্থানীয় সূত্রগুলো জানিয়েছে। তবে তাৎক্ষণিক লাশ উদ্ধার করা সম্ভব হয়নি। খবর পেয়ে লাশ উদ্ধারে তাৎক্ষণিক ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সদস্যরা।  তবে অবস্থানগত পরিস্থিতির মুখে তখনও ঘটনাস্থল গিয়ে হাজির হতে পারেননি।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions