বান্দরবানে জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

প্রকাশঃ ২১ নভেম্বর, ২০২০ ০১:৩৩:২২ | আপডেটঃ ১৯ জানুয়ারী, ২০২১ ১১:১৯:৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলাভিত্তিক কারাতে প্রশিক্ষন ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে বান্দরবান স্টেডিয়ামের জিমনেশিয়াম হলে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবং বাংলাদেশ কারাতে ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এই প্রশিক্ষণ ক্যাম্পের আয়োজন করা হয়।

বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি শাহাজাদা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহব্যাপী এই কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক নয়না চৌধুরী, বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান জেলা প্রশাসনের ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. জাকির হোসেন,চট্টগ্রাম কারাতে কমিটির সহ-সভাপতি রতন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক তুলুউসসাম  সহ প্রমুখ।

সপ্তাহব্যাপী এই কারাতে প্রশিক্ষণ ক্যাম্পে ২৩জন নারীসহ মোট ৩১জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করছে, আগামী ২৬ নভেম্বর সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে সপ্তাহব্যাপী এই জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের সমাপ্তি ঘটবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions