রাঙামাটিতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

প্রকাশঃ ২৯ অক্টোবর, ২০২০ ০২:৪৩:৩০ | আপডেটঃ ২৬ জানুয়ারী, ২০২১ ০৭:২১:১৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ফ্রান্সে হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গচিত্র প্রর্দশন করার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সকালে পৌরসভা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে  ইসলামী আন্দেলনের রাঙামাটি জেলা শাখার সভাপতি এনামুল হক মিধার সভাপতিত্বে  উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন রাঙামাটি জেলা শাখার সাবেক সভাপতি ও সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন,সহসভাপতি মাওলানা আবদুল্লাহ,সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম,ইসলামী যুব আন্দোলন রাঙামাটি জেলা শাখার সভাপতি ইসমাইল হোসেন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের রাঙামাটি জেলা সভাপতিসহ আরো অনেকে।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, গত ৬ অক্টোবর ফ্রান্সে এক স্কুল শিক্ষক ছাত্রীদের মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর ব্যঙ্গ চিত্র প্রর্দশন করে এবং রাষ্ট্র এতে সমর্থন দেয়। ফ্রান্স সরকার অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ায় প্রমাণিত হয় রাষ্ট্র ইসলাম ও মুসলমানের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।
বক্তারা সরকারের কাছে ফ্রান্সের পণ্য বর্জণ ও রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সকে ক্ষমা চাওয়ার দাবি জানায়, অন্যথায় মুসলিম বিশ^ ফ্রান্সের বিরুদ্ধে গণজাগরন সৃষ্টি করবে হুশিয়ারি উচ্ছারন করেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions