কাউখালীতে অস্ত্রসহ তিন সন্ত্রাসী আটক

প্রকাশঃ ২৭ অক্টোবর, ২০২০ ০২:৩১:৪২ | আপডেটঃ ২৩ জানুয়ারী, ২০২১ ০৯:৪৫:২৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের দূর্গম উত্তর মাঝেরপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ জন সন্ত্রাসীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সোমবার ভোর রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসীরা জানান, কলমপতি ইউনিয়নের উত্তর মাঝের পাড়া এলাকার থুচাইমং মারমার বাড়িতে সোমবার ভোর রাতে ৬জন সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতিকালে বাড়ীর  লোকজন টের পেয়ে চিৎকার করলে এলাকাবাসীরা মিলে ৩জনকে আটক করে এবং  ৩জন পালিয়ে যায়। আটক ৩জন সন্ত্রাসীর কাছ থেকে ১টি দেশীয় তৈরী একনালা বন্দুক ও  ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো সাইমন মারমা (২১) পিতা-মিবাই মারমা, মংসাচিং মারমা (২১) পিতা-মংনুশি মারমা ও মংমং মারমা(২০) পিতা-অং প্রু সাই মারমা,সর্ব সাং হারাঙ্গী পাড়া,কাউখালী রাঙামাটি।

সন্ত্রাসীদের আটক করে পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কাউখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের হাতে আটক তিনজনকে কাউখালী থানায় নিয়ে আসে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: শহীদ উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন আটক সন্ত্রাসীদের বিরুদ্ধে কাউখালী থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা করা হবে। পলাতক অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions