বান্দরবানে কোভিড ১৯ প্রতিরোধে স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণ

প্রকাশঃ ২৪ মার্চ, ২০২০ ০৮:২৮:৪৯ | আপডেটঃ ৩০ মে, ২০২০ ০৯:০২:৫৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কোভিড ১৯ প্রতিরোধে স্বেচ্ছাসেবকদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে।  মঙ্গলবার দুপুরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদের হলরুমে এই প্রশিক্ষন কর্মশালা অনুষ্টিত হয়।  

এসময় প্রশিক্ষনে বক্তারা কোভিড ১৯ এর ভয়াবহতা নিয়ে আলোচনা করেন এবং এই ভাইরাস থেকে মুক্তি পেতে স্বাস্থ্য বিভাগের বিভিন্ন প্রচার প্রচারণা অনুসরণ করা ও পরিস্কার পরিচ্ছন্ন থাকার আহবান জানান।

প্রশিক্ষন কর্মশালায় এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, নির্বাহী কর্মকর্তা মোঃ শেখ শহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা: অংসুইপ্রু মারমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেডক্রিসন্ট বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, বুধবার সকাল ৯টা থেকে বান্দরবানের সাত উপজেলা ও দুইটি পৌরসভার প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সচেতনতামুলক কার্যক্রম চালানো হবে এবং ডিজইনফেক্টেড স্প্রে করা হবে।
 
প্রশিক্ষন কর্মশালা শেষে বান্দরবানের বিভিন্ন গ্রাম ও পাড়ার বাসিন্দাদের নিরাপত্তার জন্য স্বেচ্ছাসেবকদের গামবুট, মাস্ক, রেইন কোট, গ্লাভস ও স্প্রে মেশিন প্রদান করা হয়।

 
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions