ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্যেগে জালিয়া পাড়ায় দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ১৫ জানুয়ারী, ২০২০ ০৭:৫০:২৩ | আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২০ ০৫:২৯:০২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জেলা ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দের উদ্যেগে রাঙামাটি শহরের নতুন ও পুরান জালিয়া পাড়া এলাকার গরীব দু:স্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ থেকে বিকাল পর্যন্ত  দুই জালিয়া পাড়া এলাকার প্রায় ৫শতাধিক মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল আলম রাশেদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রুপন দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা, দপ্তর সম্পাদক মোঃ নুর আলম, সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার সোমা, ধর্ম বিষয়ক সম্পাদক কলিম উল্লাহ কলি, সদস্য ওবায়দুল হক তুষার, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ ইমতিয়াজ রিয়াদ, রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুপায়ন চাকমা, সহ সভাপতি বেলাল হোসেন রুবেল, কলেজ ছাত্রলীগের সহ সভাপতি শরিফ হোসেন মুন্না,  ১নংওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ক্রীড়া সম্পাদক মোঃ ইমাম হাসান, গিয়াস উদ্দিন, সহ সম্পাদক মোঃ কায়সার, আরিফুল ইসলাম মানিক, আল জামী, মোঃ হাবিবুর রহমান এছাড়াও জেলা ও কলেজ শাখার নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা জানান, জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি ও সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর এর অনুমতিক্রমে তারা গরীব ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions