বান্দরবানে ৪র্থ শ্রেনির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মামলা

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০১৯ ০৯:০২:১৬ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৮:১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের হাফেজঘোনায় চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে এক মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মুক্তিযোদ্ধার নাম মনির আহম্মদ। সে মৃত: দুদু মিয়ার ছেলে।

সোমবার (১৮নভেম্বর) রাতে এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মুক্তিযোদ্ধা মনির আহম্মদকে আটক করার পর মঙ্গলবার সন্ধ্যায় বান্দরবান সদর থানায় মেয়েটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করে।

স্থানীয় ও পরিবারের অভিযোগ, মুক্তিযোদ্ধা মনির আহম্মদ বান্দরবান সদরের হাফেজঘোনায় বাড়ির পাশে একটি মাদ্রাসা নির্মান করে। গত কয়েকমাস আগে ওই ছাত্রী মাদ্রাসায় পড়তে গেলে সেখানে একা পেয়ে তাকে বাসায় থালা বাসন ধোয়ার জন্য ডেকে নিয়ে যায়, পরে থালাবাসন ধোয়ার জন্য গেলে মেয়েটি   ধর্ষনের শিকার হয়।  

জানা যায়, কয়েকমাস ধরে এভাবে চলতে থাকার এক পর্যায়ে শিক্ষার্থীটি তার আরেক বান্ধবীকে বিষয়টি জানালে তা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

এর আগেও অভিযুক্ত মনির আহম্মদ এলাকায় বিভিন্ন মেয়েকে উত্যক্ত করে ও কু-প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে এলাকাবাসীদের কাছ থেকে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ এনামুল হক ভুইয়া বলেন, এ ঘটনায়      মেয়েটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে বান্দরবান সদর থানায় একটি মামলা করেছে, মামলা নং-১১।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions