লামায় মোটর সাইকেল চালক হত্যার ঘটনায় আটক ২

প্রকাশঃ ০৭ নভেম্বর, ২০১৯ ০৫:১০:১৮ | আপডেটঃ ২২ নভেম্বর, ২০১৯ ০৫:১৪:২৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় ভাড়ায় চালিত এক মোটর সাইকেল চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে, মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এই হত্যাকান্ড করা হয় বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়,বুধবার সন্ধ্যায় লামা উপজেলা থেকে বান্দরবান আসার পথে গহীন জঙ্গল সড়কে টংকাবতী রাবার বাগান এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যার শিকার আকরাম হোসেন (২৩) বান্দরবানের  লামা পৌরসভার ৬নং ওয়ার্ড এর তবু মিয়া ছেলে।

পুলিশ আরো জানায়, আকরাম হোসেনকে হত্যা করার জন্য মোটর সাইকেল থামিয়ে খুর দিয়ে এলোপাতারি কোপ দেয় হত্যাকারী এসময় তার চিৎকারে এলাকাবাসী এসে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করে পুলিশে দেয় এবং আকরাম হোসেনকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো:এনামুল হক জানান, হত্যার ঘটনায় জড়িত থাকার অপরাধে দুজন আটক করা হয়েছে তারা হলো  লামা সদরের বাসিন্দা মো.বেলাল ও নূর হোসেন।

ওসি আরো জানান, নিহত আকরাম হোসেনের লাশের ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে এবং এই ঘটনায় নিহতর বড় ভাই মো:হারিজ বাদী হয়ে বান্দরবান সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions