অনুপ্রবেশকারী বির্তকিত দুর্নীতি ও চাঁদাবাজদের দলে পদায়ন না করতে কাউন্সিলদের প্রতি আহবান

প্রকাশঃ ০৪ নভেম্বর, ২০১৯ ০৮:২৭:০৭ | আপডেটঃ ১৪ জানুয়ারী, ২০২১ ০৭:২১:১৪
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে দুপুরে পৌর টাউন হল মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় বক্তারা নতুন নেতৃত্বের মাধ্যমে সংগঠনকে গতিশীল করার আহবান জানিয়ে বলেন, আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও মানুষের শান্তির জন্য বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে। দেশ আজ বিশে^র দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। এ ধারা অব্যাহত রাখতে অনুপ্রবেশকারী, বিতর্কিত, দুর্নীতি ও চাঁদাবাজদের দলে পদায়ন না করতে কাউন্সিলদের প্রতি আহবান জানানো হয়।

খাগড়াছড়ি সদর উপজেলা আ’লীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আ’লীগসহ দলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে পৌর টাউন হল প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিকালে ২য় অধিবেশনের মধ্য দিয়ে সংগঠনটির নতুন নেতৃত্ব নির্বাচন  হয়। সদর উপজেলা আ’লীগের এ কাউন্সিলে সভাপতি, সম্পাদক পদে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা  করেন। সদর উপজেলাসহ ৫ টি ইউনিয়নের ২৩১ জন কাউন্সিলরের ভোটে নেতৃত্ব নির্বাচনের কথা থাকলেও  উপস্থিত কাউন্সিলদের প্রস্তাব সমর্থনের ভিত্তিতে সনজিব ত্রিপুরাকে সভাপতি  ও বিশ^জিৎ রায় দাশকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions