পাহাড়ের মানুষের উপর যারা অত্যাচার নির্যাতন চালাচ্ছে তাদের দিন শেষ হয়ে এসেছে : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ২০ অক্টোবর, ২০১৯ ০৩:০৭:৪৬ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২৩:০৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ে সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, পাহাড়ের মানুষের উপর যারা অত্যাচার নির্যাতন চালাচ্ছে তাদের দিন শেষ হয়ে এসেছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে যদি এগিয়ে আসা যায় তাহলে পাহাড়ের শান্তি ও উন্নয়ন দুটোই সম্ভব বলে তিনি মন্তব্য করেন।

শনিবার (১৯ অক্টোবর) রাঙামাটির রাজস্থলী উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংচাপ্রু মারমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমাসহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটির সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার আরো বলেন, পার্বত্যাঞ্চলে আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করতে নেতাকর্মীদের বাছাই করে ধারাবাহিক হত্যা-হামলা চালাচ্ছে আঞ্চলিক দলগুলোর সশস্ত্র সন্ত্রাসীরা। যারা পাহাড়ে এইসব সন্ত্রাসী কার্যক্রম ও অত্যাচার নির্যাতন চালাচ্ছে তাদের দিন শেষ হয়ে এসেছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে যদি এগিয়ে আসা যায় তা হলে পাহাড়ে শান্তি ও উন্নয়ন দুটোই সম্ভব। তাই এ সকল অস্ত্রধারী সন্ত্রাসী-চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সম্মেলনের প্রথম অধিবেশন পর্ব শেষে উবাচ মারমাকে সভাপতি, পুচিংমং মারমারকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions