রাঙামাটিতে দূর্যোগ প্রশমন দিবস পালিত

প্রকাশঃ ১৩ অক্টোবর, ২০১৯ ১০:০১:০৪ | আপডেটঃ ১৮ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৭:৫৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। "নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি  হ্রাস করি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন, রাঙামাটি পার্বত্য জেলার আয়োজনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০১৯ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসক, এ কে এম মামুনুর রশীদ এর সভাপতিত্বে  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশামক শফি কামাল, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ পরিচালক প্রবন কুমার চাকমা, উপজেলা সদর নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরাসহ  ফায়ার সার্ভিসের  প্রতিনিধি, আনসার প্রতিনিধি, ব্যবসায়ী, রেড ক্রিসেন্ট , স্কাউট, বিভিন্ন স্কুলের শিক্ষার্থী সহ সংশিষ্টরা।

সভাপতির বক্তব্যে  তার বক্তব্য বলেন, রাঙামাটি একটি দুর্যোগ প্রবণ এলাকা,  বিগত দিনে পার্বত্য রাঙামাটিতে ঘটে যাওয়া দুর্যোগে সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিস ও রেড  ক্রিসেন্ট এর সাহায্য -সহযোগিতার ও জনগনের পাশে দাড়ানোর জন্য প্রশংসা করেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতে সবসময় এভাবে পাশে থাকার আহবান জানান। জেলা প্রশাসনের পক্ষ হতে রাঙামাটি পার্বত্য জেলার প্রতিটি উপজেলায় মোট ২৫০ টি দুর্যোগ সহায়ক বাড়ি তৈরী করে দেয়া হবে বলে জেলা প্রশাসক জানান।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions