রাঙামাটিতে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন

প্রকাশঃ ১০ অক্টোবর, ২০১৯ ০৬:০৬:০৪ | আপডেটঃ ১৮ নভেম্বর, ২০১৯ ১০:১২:৩২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি চেম্বার অব কমার্সের আয়োজনে রাঙামাটিতে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ আজ  বৃহস্পতিবার সকালে শহরের জিমনেসিয়াম প্রাঙ্গণে মাসব্যাপী এ বানিজ্য মেলার উদ্বোধন করেন।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি চেম্বার অব কর্মাসের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ, চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোঃ শাহ আলম, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন, মেলা কমিটির আহবায়ক ও চেম্বারের পরিচালক উসামং মারমা, চেম্বারের পরিচালক এ্যাড. মামুনুর রশিদ মামুন, চেম্বারের পরিচালক নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, এই বাণিজ্য মেলার মাধ্যমে স্থানীয়সহ বিভিন্ন স্থানের উৎপাদিত পন্য সামগ্রী প্রসার বাড়বে এবং পণ্যের মান হবে আরও উন্নত। বাণিজ্য সম্প্রসারণে নতুন রপ্তানি বাজার খুঁজে বের করার পাশাপাশি দক্ষতা ও পণ্যের মান বাড়ানোরও তাগিদ দেন তিনি।

আনুষ্ঠানিক ভাবে শুরু হলেও মেলায় এখনো শেষ মুর্হুতের প্রস্তুতি পুরোপুরি শেষ হয়নি। এখনো চলছে সাজসজ্জা আর স্টল প্রস্তুতিতে নির্মান কাজ। সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই মেলা। মেলায় কোন প্রবেশমূল্য ধরা হয়নি। সকলের জন্য মেলা উম্মুক্ত করা হয়েছে। মেলায় ৩৫টি ষ্টল স্থান পেয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions