রাঙামাটিতে অজ্ঞাতনামা ব্যাক্তির লাশ উদ্ধার

প্রকাশঃ ১০ অগাস্ট, ২০১৯ ০২:২৫:১০ | আপডেটঃ ২৫ অগাস্ট, ২০১৯ ০৭:২১:৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরে  এক ব্যক্তিকে হত্যা করে পাশের জঙ্গলে লাশ ফেলে পালিয়েছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরের শহরের কল্যাণপুর জ্বালানি ডিপোর পাশে একটি আসবাবপত্রের দোকানের পেছনে পড়ে থাকা লাশটি উদ্ধার করে পুলিশ। আনুমানিক প্রায় ৪০ বছর বয়স্ক নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি। নিহত ব্যক্তি উপজাতি সম্প্রদায়ের। তাকে শারীরিক নির্যাতনে মারা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে পুলিশ।

জানা যায়, ওই এলাকায় জঙ্গলে পড়ে থাকা অজ্ঞাত ব্যক্তির লাশ দেখে তাৎক্ষণিক পুলিশে খবর দেন স্থানীয়রা। এতে ঘটনাস্থল গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় রাঙামাটির কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, নিহতের পরিচয় জানাসহ ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটনে তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, লোকটিকে কে বা কারা উপর্যুপরি আঘাত করে মেরে ফেলে লাশ রেখে পালিয়েছে। লাশের চোখ, হাত ও মুখসহ দেহের বিভিন্ন অংশে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের নাম-ঠিকানাসহ বিস্তারিত পরিচয় পাওয়া গেলে তদন্তে হত্যাকান্ডে কারা জড়িত- তা বেরিয়ে আসতে পারে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions