সুনীলেন্দু দাশের আদ্য শ্রাদ্ধানুষ্টান অনুষ্ঠিত

প্রকাশঃ ১১ জুলাই, ২০১৯ ০৫:৪১:৪৯ | আপডেটঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ০৪:৩৬:৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জেলা প্রশাসনের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধির পিতা শ্রী সুনীলেন্দু দাশ গুপ্তর আদ্য শ্রাদ্ধানুষ্টান অনুষ্ঠিত।

শ্রী সুনীলেন্দু দাশের আদ্য শ্রাদ্ধানুষ্টান উপলক্ষে ১১ জুলাই বৃহস্পতিবার সকালে বান্দরবান সদরের ৪নং ওয়ার্ডের ম্যাজিস্ট্রেট কলোনীর সম্মুখে নিজ বাসভবনে সকাল ১০টায় পারলৌকিক শ্রাদ্ধানুষ্টান শুভারম্ব হয়, এরপরপরই সকাল ১১টায় শ্রীমদ্ভগবদগীতা পাঠ ও ধর্মীয় অনুষ্টানাদি সম্পন্ন করা হয়।

আদ্য শ্রাদ্ধানুষ্টানে পারলৌকিক শ্রাদ্ধানুষ্টান কার্যক্রম পরিচালনার জন্য উপস্থিত ছিলেন চট্টগ্রামের ফতেয়াবাদের পন্ডিত শ্রী সুকান্ত চক্রবর্তী (ভোলা)।

এসময় আরো উপস্থিত থাকবেন চট্টগ্রামের গোসাইডাঙ্গার গীতা পাঠক শ্রী অনিক চক্রবর্ত্তী, চট্টগ্রামের সীতাকুন্ডুর বেদপাঠক শ্রী রাজীব চক্রবর্ত্তী, প্রধান পুরোহিত হিসেবে থাকবেন বান্দরবান শ্রী শ্রী কেন্দ্রীয় দুর্গা মন্দিরের প্রধান পুরোহিত শ্রী বাবুল চক্রবর্ত্তী আর সার্বিক পরিচালনায় থাকবেন শ্রী শংকর চক্রবর্ত্তী।

এসময় শ্রী সুনীলেন্দু দাশ গুপ্তের আদ্য শ্রাদ্ধানুষ্টানে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ কামরুজ্জামান, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, ৬নং ওয়ার্ড পৌর কাউন্সিলর সৌরভ দাশ শেখর, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের (অবসর প্রাপ্ত) যুগ্ন সচিব অজিত কান্তি দাশ, ইয়ং ওয়ান চট্টগ্রামের চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ কংক দাশ, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সহধর্মিনী কামরুন নেছা খানম বেবী, জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মুছা কোম্পানী সহ সভাপতি রফিকুল ইসলাম সহ সুনীলেন্দু দাশ গুপ্ত এর পরিবারের সকল সদস্য ও আত্বীয় স্বজনেরা।

বান্দরবানের জেলা প্রশাসনের অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধির পিতা শ্রী সুনীলেন্দু দাশ গুপ্ত’র শেষকৃত্য অনুষ্টানে যারা উপস্থিত ছিলেন এবং আমন্ত্রিত সকল অতিথিদের জন্য বান্দরবান সদরের হিলভিউ কনভেনশান হলে দুপুরে শাকান্ন ভোজের ও আয়োজন করা হয়।
প্রসঙ্গত গত ২৬ জুন সকাল ৮.৩০ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের নিরাময় ক্লিনিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা সুনীলেন্দু দাশ গুপ্ত এবং মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, কণ্যা ও অসংখ্য শুভাকাংঙ্খী রেখে গেছেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions