আশ্রয় কেন্দ্রে জেলা প্রশাসনের খাবার বিতরণ

প্রকাশঃ ১০ জুলাই, ২০১৯ ০৭:৩৩:০২ | আপডেটঃ ১৭ জুলাই, ২০১৯ ০৪:২০:১৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। টানা কয়েক দিনের বর্ষণে রাঙামাটির জনজীবন বিপর্যস্থ হয়ে পড়েছে। বুধবার  সকাল থেকে থেমে থেমে বৃষ্টিপাত হলেও ভারী বৃষ্টি না হওয়ায় মানুষের মাঝে কিছুটা স্বস্তি ফিরে এসেছে। বুধবার পর্যন্ত রাঙামাটি শহরের ৬ নং ওয়ার্ডে ৫ টি আশ্রয় কেন্দ্রে ঝুঁকিপুর্ণ এলাকা থেকে প্রায় ৪শ লোক আশ্রয় কেন্দ্রে আশ্রয় নিয়েছে।

রাঙামাটি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর উত্তম কুমার দাশ জানান, প্রথমদিন রাতের খাবারের জন্য রাঙামাটি পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলারকে ৫৫ কেজি চাল, ১৫ কেজি ডাল, ১০ কেজি আলু, ৫ লিটার তৈল, পেয়াজ রসুন ১০ কেজি সহ অন্যান্য সামগ্রী দেয়া হয়েছে।

রাঙামাটির ৭ টি আশ্রয় কেন্দ্রে গতকাল রাত থেকে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে রাঙামাটি শহরের অস্থায়ী আশ্রয় কেন্দ্র টেলিভিশন সেন্টার, ভেদভেদী যুব উন্নয়ন কেন্দ্র পরিদর্শন করে আশ্রিতদের মাঝে খিচুরি বিতরণ করেছেন। রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ খিচুরি বিতরণ করেন।

রাঙামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ জানান, আমরা আগে থেকে সর্তক ছিলাম, তারপরও কাপ্তাইয়ে ভারি বর্ষণে পাহাড় ধবসে ২জন মারা গেছে। আরো ২/১ দিন বৃষ্টি হতে পারে, আমরা কোন ধরণের ঝুকি নিতে চাই না, তাই প্রাণ হানি এড়াতে আমরা ঝুকিপুর্ণ এলাকার লোকজনকে আশ্রয় কেন্দ্রে নিয়ে এসেছি। আশ্রয় কেন্দ্র গুলোতে আশ্রয় গ্রহণকারীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions