লামায় পুলিশী অভিযানে নারী নির্যাতন ও মানব পাচার মামলার ৩ আসামি গ্রেফতার

প্রকাশঃ ২২ জুন, ২০১৯ ০৯:৩৫:১৯ | আপডেটঃ ১৪ নভেম্বর, ২০১৯ ০৬:৩৬:৫২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার তিন পলাতক আসামিকে গ্রেফতার করেছে লামা পুলিশ। শনিবার (২২ জুন) ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ও লামা সদর ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ (৩৫), লামা সদর ইউনিয়নের চিউনিখাল গ্রামের বাসিন্দা আলী নেওয়াজের ছেলে মো. হাবিব (৪৫) ও হযরত আলীর ছেলে মো. আনোয়ার (৩৮)।

জানা যায়, ২০১৭ ও ২০১৫ সালে নুর মোহাম্মদের বিরুদ্ধে মানব পাচার, নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা হয়। তার নামে মোট চারটি মামলা রয়েছে। মামলা নং-৬/১৯, ৯৩/১৭, ৫/১৫ ও ৫৬২/১৭। এদিকে হাবিব ও আনোয়ারের বিরুদ্ধেও চলতি বছর লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয়। মামলা নং-১৬৯/১৯। এসব মামলায় বিজ্ঞ আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারি পরোয়ানা জারির পর থেকে আসামিরা পলাতক ছিলেন।
পরে গ্রেফতারি পরোয়ানা মূলে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম প্রসাদ ও সুজন ভৌমিকের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

এ বিষয়ে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions