রাঙামাটির বড়াদমে আগুনে চার দোকান ভস্মিভূত

প্রকাশঃ ১৭ মে, ২০১৯ ০৬:০৮:৪৯ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০১৯ ০৩:২৫:৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আগুনে ভস্মিভূত হয়েছে চার দোকান। এতে ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লাখ টাকা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সদরের মগবান ইউনিয়নের রাঙামাটি-কাপ্তাই সড়কের বড়াদম নামক একটি ব্রিজের পাশে এ অগ্নিকান্ড ঘটে। আগুনের সূত্রপাত একটি দোকানের রান্নার চুলা থেকে। ভস্মিভূত দোকান চারটিতেই অকটেন রাখা ছিল। স্থানীয় ফায়ার সার্ভিস এসব তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, ওই ব্রিজের পাশে একটি দোকানের রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হলে তাৎক্ষণিক আগুন ছড়িয়ে পাশাপাশি চারটি দোকান পুড়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নেভায়।

রাঙামাটি সদর ফায়ার স্টেশন কর্মকর্তা উদয়ন চাকমা জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক দুর্ঘটনাস্থলের দিকে  রওনা দেই, কিন্তু পথে কে বা কারা গাছের গুড়ি ফেলে রাখে এগুলো সরিয়ে যেতে কিছুটা বিলম্ব হয়েছে। পরে দুর্ঘটনাস্থল গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। কিন্তু ততক্ষণেই চার দোকান ভস্মিভূত হয়েছে। তা ছাড়া দোকান চারটিতেই অকটেন থাকায় তড়িৎ গতিতে জ্বলে আগুন ছড়ায়। এতে প্রাথমিক তথ্যে ক্ষতির পরিমাণ প্রায় ১৫ লাখ টাকা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions