খাগড়াছড়ির বৌদ্ধ সম্প্রদায়ের ভান্তেদের নিয়ে সেনা রিজিয়নের মত বিনিময় অনুষ্ঠিত

প্রকাশঃ ১৫ মে, ২০১৯ ০৪:২৮:২৫ | আপডেটঃ ২০ মে, ২০১৯ ০২:২৩:২৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বৌদ্ধ ধর্মাবল্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমাকে সামনে রেখে খাগড়াছড়ি সেনা রিজিয়ন, স্থানীয় প্রশাসন এবং খাগড়াছড়ির বৌদ্ধ সম্প্রদায়ের ধর্মীয় গুরু ভান্তেদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার খাগড়াছড়ি সেনা রিজিয়নের সম্মেলন এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় খাগড়াছড়ির জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার  এম এম সালাউদ্দীন, ব্রিগেড স্টাফ অফিসার মেজর মোঃ মোর্শেদুল হাসান ও মেজর মোঃ সালাহউদ্দিন, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু এবং খাগড়াছড়ি জেলার  বিভিন্ন গুরুত্বপূর্ণ বৌদ্ধ মন্দিরসমূহের ভান্তেগণ উপস্থিত ছিলেন।

আসন্ন বৌদ্ধ পূর্ণিমা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে খাগড়াছড়ি জেলাজুড়ে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন ও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।

 সভায় উপস্থিত খাগড়াছড়ির বৌদ্ধ মন্দিরের ভান্তেগণ সেনাবাহিনী ও প্রশাসন কর্তৃক গৃহিত উদ্যোগের জন্য সন্তুষ্টি প্রকাশ করেন এবং খাগড়াছড়ির সকল বৌদ্ধ ধর্মালম্বীদের পক্ষ থেকে প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions