রাঙামাটিতে ২ ছাত্রলীগ নেতার পদ স্থগিত, ২জনকে অব্যাহতি

প্রকাশঃ ১৪ মে, ২০১৯ ০১:৪৬:১৪ | আপডেটঃ ২৮ মে, ২০২০ ০৩:৫২:০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পৃথক বিবৃতিতে রাঙামাটি জেলা ছাত্রলীগ সংগঠন বিরোধী ও অসামাজিক কার্যকালাপের দায়ে ২ ছাত্রলীগ নেতার পদ স্থগিত ও ২জনকে অব্যাহতি দিয়েছে। আজ সোমবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের রাঙামাটি জেলা শাখার জরুরী সিদ্ধান্ত মোতাবেক গতকাল ১২ মে রাঙামাটি সরকারি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ কাউখালী উপজেলার শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক মো: ফয়সাল এর উপর হামলা করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ শাখার গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক এহসান উদ্দিন রিতু ও রাঙামাটি পৌর ছাত্রলীগের উপ পাঠাগার বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল নাহিদ ১৩/০৫/২০১৯ইং হতে ১৩/০৬/২০১৯ইং পর্যন্ত সকল সাংগঠনিক দায়িত্ব ও পদবী স্থগিত করা হলো।
তাদের দুজনের কোন অনৈতিক ও অসামাজিক কর্মকান্ডের দায় জেলা ছাত্রলীগ নিবে না  ।

অপর আরেক বিবৃতিতে বলা হয়, রাঙামাটি জেলা ছাত্রলীগ এর পরিবেশ বিষয়ক সম্পাদক সোহেল রানা ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল ইসলামকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বর্হিভুত কর্মকান্ডে জড়িত থাকার দায়ে দুজনকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হলো।  

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions