এতিম শিশুদের সাথে ইফতার করলো রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি

প্রকাশঃ ১১ মে, ২০১৯ ১১:৫৫:১৮ | আপডেটঃ ২৩ অগাস্ট, ২০১৯ ০৩:১৫:০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির আয়োয়োজনে আর ইলেক্ট রোঃ এম এ আহাদকে সংবর্ধনা ও এতিম শিশুদের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১০মে) সন্ধ্যায় শহরের অভিজাত রেস্টুরেন্টে এই ইফতার অনুষ্ঠিত হয়।

আই পি ডি আর আর জিয়া উদ্দিন হায়দার শাকিল, রোটারি ক্লাব অব চিটাগাং ডাউন টাউন সভাপতি রোটাঃ মাঈন উদ্দিন, ইলেক্ট সভাপতি রোটাঃ আবুল কালাম আজাদ, রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির পিপি এ্যাড মামুনুর রশীদ, পিপি আকবর হোসেন চৌধুরী, পিপি আবু সাদাৎ মোঃ সায়েম, পিপি পারভেজ সুমন, পিপি সাইদুর রহমান রতন জেলা কো অর্ডিনেটর রোঃ মাঈন উদ্দিন মামুন, আর আর রোঃ সায়েম আলী, এডিশনাল জেলা সাধারণ সম্পাদক রোঃ জাহেদ হোসেন চৌধুরী, ডি আর আর চিপ স্পেশিয়াল রিপ্রেজেন্টেটিভ রোঃ ফরহাদ ইসলাম, রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির পিপি প্রোগ্রাম কো-অর্ডিনেটর রোঃ আবু বকর, পিপি রোঃ রাতুল ইসলাম, সভাপতি রোঃ মোঃ ইসহাক, সেক্রেটারি কাউছার চৌধুরী রিপন, ইলেক্ট সভাপতি রোঃ অলি আহাদ, ইলেক্ট সেক্রেটারি রোঃ মর্জিনা আক্তার মণি।

এছাড়াও সামাজিক সংগঠন জীবন, প্রিয় রাংগামাটি, রাঙামাটি ব্লাড ফোর্স, রাঙামাটি ব্লাড ব্যাংক, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, উদ্ভাস সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলের আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনের বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা করা হয় সভায়। এতে বক্তারা বলেন, রোটার‌্যাক্ট ক্লাব রাঙামাটিতে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে। ক্লাব সব সময় অসহায় দরিদ্রদের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছেন। বিগত সময়ের মত আগামীতেও ক্লাব সকল অসহায় দরিদ্রদের পাশে থাকবে। সভায় বক্তারা সংগঠনের বিভিন্ন বিয়ষে বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, এতিম শিশুদের জন্যে ক্লাব বিগত সময়ে নানান কর্মসূচী পালন করেছে, এখনো সেভাবেই কর্মসূচী পালন করে যাচ্ছে। এদের পাশে ছায়া হয়ে রোটার‌্যাক্ট ক্লাব সব সময় থাকবে বলেও মন্তব্য করেন তারা।

অনুষ্ঠানে অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, দীর্ঘ ২৪ বছর পূর্বে রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাবের যাত্রা শুরু হওয়ার পরবর্তী সময়ে কালের পরিক্রমায় আজ পর্যন্ত রাঙামাটিতে এই সংগঠনের সফল কর্মকান্ড পরিচালিত হচ্ছে এটা আমাদের তথা রাঙামাটিবাসীর জন্যে অত্যন্ত প্রেরণামূলক। সংগঠনটির রাঙামাটিতে কোন স্থায়ী-অস্থায়ী অফিস/কার্যালয় না থাকায়, নেতৃবৃন্দদের দাবির প্রেক্ষিতে একটি জেলা অফিস নির্মানের সংযোগীতার প্রতিশ্রুতি দেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।



পরে ইফতার ও দোয়া মাহফিলে রাঙামাটির বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরাও অংশগ্রহন করেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions