পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান পদে নিয়োগ পেলেন দীপক চক্রবর্তী

প্রকাশঃ ০২ মে, ২০১৯ ০৬:৩১:৫১ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০১৯ ০৮:১০:২৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পেলেন  চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্তী। গত সোমবার (২৯ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব মোছাঃ নাজমা নাহার স্বাক্ষরিত এক আদেশে (স্মারক নং-০৫.০০.০০০০.১৩২.১৯.০০২.১৮-৩৯৩, তারিখ- ২৯ এপ্রিল ২০১৯ এই তথ্য জানা যায়।

জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব মোছাঃ নাজমা নাহার স্বাক্ষরিত এক আদেশে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রনালয়ের ১ ফেব্রুয়ারী ২০১৮ তারিখে ৮৪ সংখ্যক প্রজ্ঞাপনমূলে পরিচালক, স্থানীয় সরকার, চট্টগ্রাম বিভাগ, দীপক চক্রবর্তী (৫২৪৫)কে বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের পরিচালক হিসেবে বদলি আদেশে তার জন্য প্রযোজ্য অংশ টুকু বাতিল করা হলো।

এই বিষয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যানের দায়িত্ব প্রাপ্ত চট্টগ্রাম স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্তীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পার্বত্য এলাকার জনগনের উন্নয়নে কাজ করতে সরকার আমাকে এই দায়িত্ব দিয়েছে। আমি আন্তরিক ভাবে চেষ্টা করবো এই দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য।

এর আগে ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালক করছিলেন পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর পরিচালক (অর্থ) ও যুগ্ন সচিব শাহিনুল ইসলাম।  

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions