কাপ্তাইয়ের নারানগিরি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০১৯ ১২:০৪:৪০ | আপডেটঃ ১৩ অক্টোবর, ২০১৯ ১২:২৪:৫৩
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয়ে সোমবার বর্ণাঢ্য আয়োজনে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এসময় উক্ত প্রতিযোগিতায় রায় বাহাদুর হাউস, কবি সুফিয়া কামাল হাউস, কবি সুকান্ত হাউস এবং কবি জসিম উদ্দিন হাউসে বিভক্ত হয়ে শিক্ষার্থীরা তাদের নিজস্ব তৈরী উপকরণ এবং খাবার সামগ্রী অতিথিদের সামনে উপস্থাপন করেন।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম মনছুরীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল। শিক্ষিকা শামীমা সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ চৌধুরী, রাইখালি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামূল হক প্রমূখ।
কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল বলেন, লেখাপড়ার পাশাপাশি সংস্কৃতি ও ক্রীড়া চর্চা শিক্ষার্থীদের মানসিক বিকাশে সহায়তা করে। তিনি আরোও বলেন, আজকের শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে আগামীতে দেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করতে হবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions