রাঙামাটির বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রতিষ্ঠানে চেক বিতরণ

প্রকাশঃ ২৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫৯:৩৩ | আপডেটঃ ২৫ অগাস্ট, ২০১৯ ০৮:৪৬:৩১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ক্ষতিগ্রস্ত জনগণের দুঃখ-দুর্দশা লাঘবে সরকার পার্বত্য অঞ্চলের সকল মানুষের পাশে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিমত ব্যক্ত করেছেন পরিবেশ, বন ও জলবায়ু সংসদীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর যে ক্ষতি হয়েছে তা সরকারের পক্ষে দূর করা সম্ভব নয়। এই আর্থিক সাহায্য তাদের পাশে থেকে তাদের আগামী দিনের পথ চলাকে একটু বেগবান করতে চেষ্টা চালিয়ে যাওয়া মাত্র। তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে দাঁড়াতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে এই অনুদান প্রদান করা হচ্ছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটির বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠান রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, পরিষদের হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে রাঙামাটি সদর ও কাউখালী উপজেলার ক্ষতিগ্রস্ত পরিবার, ক্লাব সংগঠনগুলোর মাঝে ১০লক্ষ ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions