বান্দরবানে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় গ্রেফতার ৩

প্রকাশঃ ২২ জানুয়ারী, ২০১৯ ০৩:৪২:২৩ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৯ ০৬:০৬:২১
সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। বান্দরবানে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,২০ জানুয়ারী রোববার মো:নজরুল ইসলাম (মুজিব) নামে এক ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে বান্দরবানের বিভিন্ন ব্রিকফিল্ডে ঘুরাঘুরি করে এবং ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ফিল্ড থেকে ৫ হাজার,২ হাজার,৫শ টাকা থেকে বিভিন্ন পরিমান চাঁদা আদায় করে।

সারাদিন চাঁদাবাজি শেষে বিকেলে মো:নজরুল ইসলাম (মুজিব) বান্দরবানের সুয়ালকের বঙ্গপাড়া বিবিএম ব্রিকফিল্ডে অবস্থান করে এবং ফিল্ডের ম্যানেজার আল আমিনের কাছে টাকা দাবি করে। এসময় ম্যানেজার আল আমিন ফিল্ডের মালিককে ফোনে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবির বিষয়টি অবহিত করলে ফিল্ডের মালিক মো:মুছা কোম্পানী দ্রুত ফিল্ডে ছুটে যান এবং স্থানীয় বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করে মো:নজরুল ইসলামকে প্রতারক ও চাঁদাবাজ হিসেবে প্রমাণ পান।

এই সময় ফিল্ডের কর্মচারী ও স্থানীয়রা চাঁদাবাজ মো:নজরুল ইসলাম (মুজিব) তার সহযোগী ফিরোজ আহম্মদ ও মো:জাবেদসহ ৩জনকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাদের সদর থানায় নিয়ে আসে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:শহীদুল ইসলাম জানান,গ্রেফতারকৃত মো:নজরুল ইসলাম সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান থেকে চাঁদা আদায় ও দাবি করছিল। তাকে গ্রেফতার করা হয়েছে,তার বিরুদ্ধে স্থানীয় বিভিন্ন মাধ্যম থেকে অভিযোগ পাওয়া গেছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি বড় ভিডিও ক্যামেরা, একটি হ্যান্ডি ক্যামেরা ,বিভিন্ন প্রতিষ্ঠানের আইডি কার্ড,মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো:ইয়াছির আরাফাত বলেন,গ্রেফতারকৃত মো:নজরুল ইসলাম (মুজিব) বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে এবং তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions