মানুষের অকৃত্রিম ভালোবাসায় সিক্ত পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

প্রকাশঃ ১৩ জানুয়ারী, ২০১৯ ০৫:০৯:২৫ | আপডেটঃ ১৬ জুলাই, ২০১৯ ০২:৩৪:২৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানবাসীর দীর্ঘদিনের স্বপ্নের পূর্ণতা হিসেবে বান্দরবান ৩০০ নং আসন থেকে পর পর ৬ষ্ঠ বারের মত নিবার্চিত জাতীয় সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় বান্দরবানবাসীর মনে বিরাজ করছে আনন্দ ও উল্লাস।

শুক্রবার বিকালে বীরোচিত সংবর্ধনায় সংবর্ধিত হয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর নিজ জেলা পার্বত্য বান্দরবানে বিশাল নাগরিক সংবর্ধনায় সংবর্ধিত হয়েছেন । নবগঠিত মন্ত্রী সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পূর্ণাঙ্গ মন্ত্রী হিসেবে নিযুক্ত হওয়ায় শুক্রবার বিকেলে শহরের রাজার মাঠে এই সংবর্ধনার আয়োজন করে জেলা আওয়ামীলীগ। এসময় বান্দরবান জেলার ৭ টি উপজেলার নেতা কর্মী, সাংস্কৃতিক সামাজিক সংগঠন, বেসরকারী সংস্থার পক্ষ থেকে তাঁকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অন্যদিকে শনিবার সকাল থেকে বান্দরবানের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বাস ভবনে বান্দরবানের প্রতিটি সরকারী, বেসরকারী, সাংস্কৃতিক ,সামাজিক সংগঠন ও বিভিন্ন্ প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা ফুলেল শুভেচ্ছা জানাতে ভিড় শুরু করে। এসময় পাহাড়ের মানুষের অকৃত্তিম ফুলেল ভালোবাসায় সিক্ত হয় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুভেচ্ছা বিনিময়কালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আপনারা ভোট দিয়েছিলেন বলে আজ আমি সংসদ সদস্য। আর সদস্য পাওয়ার পরপরই আপনাদের দোয়া আর ভালোবাসা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নিলাম। আমি এখন আর একা নই ,আপনাদের সাথে নিয়ে আগামীতে পার্বত্য এলাকার উন্নয়নে কাজ করে যাব।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions