কুজেন্দ্র লাল ত্রিপুরা আবারো এমপি নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের অভিনন্দন

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০১৯ ০৭:৪৭:০৯ | আপডেটঃ ০৩ জুলাই, ২০২০ ০৪:৩৪:২২
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ২৯৮ নং খাগড়াছড়ি আসনে রেকর্ড সংখ্যক ভোট পেয়ে দ্বিতীয়ভারের মত আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় খাগড়াছড়ি জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি,  সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানানো হয়েছে।

সকাল থেকে তার সরকারী বাসভবনে শিক্ষক প্রতিনিধি,বিভিন্ন ধর্মীয় সংগঠন ,সামাজিক সংগঠন,খাগড়াছড়ি প্রেসক্লাব,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নসহ জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং জনপ্রতিনিধিরা শুভেচ্ছা জানান।

দুপুরে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি  জীতেন বড়–য়ার নেতৃত্বে প্রেসক্লাব সদস্যবৃন্দ এবং কর্মরত পেশাজীবি সাংবাদিকরা তাঁর সাথে দেখা করে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় প্রেসক্লাবের সাবেক সভাপতি চৌধুরী আতাউর রহমান, প্রতিষ্ঠাতা আহবায়ক তরুন কুমার ভট্টাচার্য্য, সাবেক সভাপতি দীলিপ চৌধুরী, সাধারণ সম্পাদ আবু তাহের মুহাম্মদ, সাবেক সাধারন সম্পাদক মুহাম্মদ আবু দাউদ, আজিম উল হক, সহ-সভাপতি জহুরুল আলম, প্রদীপ চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত এমপি এ সময় তাকে রেকর্ড সংখ্যক ভোটে বিজয়ী করার জন্য জেলাবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি তার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী জেলাবাসীর উন্নয়ন, কল্যাণ এবং শান্তি সম্প্রীতি রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেন ।

উল্লেখ্য যে,খাগড়াছড়ি আসনের  ১৮৭ কেন্দ্রের মধ্যে সব ক’টি ফলাফলে  আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা  নৌকা  প্রতীক নিয়ে  ২,৩৬,৪৫০ ভোট পেয়ে বেসরকারী নির্বাচিত হয়েছেন। নিকটতম ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী  নুতন কুমার চাকমা ( সিংহ) প্রতীক নিয়ে পেয়েছেন  ৬০,৩৪০। তৃতীয় হয়েছেন  বিএনপির প্রাথী শহিদুল ইসলাম ভুইয়া (ধানের শীষ) ৫১,২৮১ ভোট, চতুর্থ হয়েছে আব্দুল জব্বার গাজী ,বাংলাদেশ ইসলামী আন্দোলন (হাতপাখা) ২,৯৩৭ ভোট,পঞ্চম হয়েছেন জাতীয়পার্টির সোলায়মান আলম শেঠ (লাঙ্গল) ২,৩৪৩ ভোট।

রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম এ ফলাফল ঘোষনা করেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions