খাগড়াছড়িতে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নিয়ে শঙ্কিত বিএনপি-জাপা’র প্রার্থী

প্রকাশঃ ২৮ ডিসেম্বর, ২০১৮ ০৩:২৩:০৬ | আপডেটঃ ২৬ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:১০:০৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ভোট কারচুপির আশঙ্কা ও নেতাকর্মীদের ওপর হামলা-মামলা চালানোর অভিযোগে সংবাদ সম্মেলন করেছে বিএনপির প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া। শুক্রবার সকালে বিএনপি প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রার্থী এসব অভিযোগ করেন।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণার কাজে আওয়ামীলীগ প্রার্থীর লোকজন বাধা ও হামলা-মামলা দিয়ে নেতাকর্মীদের এলাকা ছাড়তে বাধ্য করছে। এছাড়া ভোটের দিন এজেন্ট না হতেও নেতাকর্মীদের হুমকি প্রদান করছে। এতে করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নিয়ে শঙ্কিত বিএনপি।

বিএনপি প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া আরও বলেন, নির্বাচনী প্রচারণার কাজে নিয়োজিত শতাধিক নেতাকর্মীকে মারধর করে আহত করেছে আওয়ামীলীগ প্রার্থীর লোকজন। বিভিন্ন উপজেলায় আওয়ামীলীগ নিজেদের কার্যালয় ভাংচুর করে বিএনপি নেতাকর্মীকে বিরুদ্ধে মামলা দিয়ে একহাজারের বেশী নেতাকর্মীকে আসামী করেছে। এসব মামলায় ৭০ জন নেতাকর্মী কারাগারে রয়েছে। যার অধিকাংশ কেন্দ্র কমিটি ও এজেন্ট।
 
অন্যদিকে, জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠও একই সময়ে জাতীয় পার্টির জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ভোট কারচুপির শঙ্কা প্রকাশ করেছেন।
 
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions