মগবান ইউনিয়ের গবাঘোনা বে: প্রা: বিদ্যালয়ে শিক্ষাতরী বিতরণ

প্রকাশঃ ০৫ নভেম্বর, ২০১৮ ১২:১০:২১ | আপডেটঃ ১৬ জুলাই, ২০১৯ ১০:২৮:৫২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি কাপ্তাই হ্রদ সংলগ্ন এলাকায় প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের স্কুলমুখী করার এবং বিদ্যালয়ে নিয়মিত উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে রাঙামাটির ২নং মগবান ইউনিয়নের গবাঘোনা বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে ০১টি শিক্ষাতরী  ইঞ্জিন চালিত (ফাইবার বোট) ও নিরাপত্তা সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।

আজ রোববার (৪নভেম্বর) দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জলযান ঘাটে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষে বোট ও নিরাপত্তা সরঞ্জামাদি বিদ্যালয় পরিচালনা কমিটির হাতে তুলে দেন জেলা পরিষদের সদস্য সাধন মনি চাকমা।

এ সময় গবাঘোনা বেসরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি শফিউল আলম ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হৃদয় বিকাশ চাকমা উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদ সদস্য সাধন মনি চাকমা বলেন, এ জেলার প্রত্যান্ত অঞ্চলে দূর্গমতার কারনে অনেক শিক্ষার্থী স্কুলে আসতে চাইনা। শিক্ষার্থীদের স্কুলমুখী করতেই পরিষদের এই মহান উদ্দ্যেগ। তিনি বিদ্যালয়ে শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে জেলা পরিষদের ন্যয় সমাজের সামর্থ্যবান বিদ্যানুরাগী ব্যক্তি, জনপ্রতিনিধি, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক, অভিভাবকসহ সংশ্লিষ্ট সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions