শেষ হলো ১০দিন ব্যাপী জুডো প্রশিক্ষণ

প্রকাশঃ ২৩ অক্টোবর, ২০১৮ ১০:২২:০৪ | আপডেটঃ ১৫ জুলাই, ২০১৯ ১১:৩৪:৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শেষ হলো অনুর্ধ-১৪ বালক বালিকাদের ১০দিন ব্যাপী অনুর্ধ জুডো প্রশিক্ষণ। সোমবার বিকালে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হল ।

বান্দরবান জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোহাম্মদ আবুল কালামের সভাপত্বিতে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়ার সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়–য়া ,অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন , জুডো প্রশিক্ষক এ কে এম আজাদসহ জুডো প্রশিক্ষনার্থীরা।

সমাপনী অনুষ্ঠানে অতিথিরা বলেন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তার সাথে সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে নতুন প্রজন্মের এই ছোট ছোট ছেলে মেয়েরা। বর্তমানে তারা বিভিন্ন প্রতিযোগীতায় অংশ গ্রহন করে দেশের সুনাম রক্ষা করে বাংলাদেশের সুনাম বিশ্বের মানুষের কাছে পৌছেঁ দিচ্ছে । বান্দরবানের মত দূর্গম এলাকার ছেলে মেয়েরা জুডো, কারাতে সহ বিভিন্ন ইভেন্টে সফলতা অর্জন করেছে। এসময় বক্তারা আরো বলেন, এই সাফল্য শুধু বান্দরবানবাসীর নয় , এই সাফল্য পুরো বাংলাদেশের।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions