রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ

প্রকাশঃ ১১ অক্টোবর, ২০১৮ ০৬:৩৭:৪১ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ০১:৪০:৪১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে জড়িত করার  প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশে সকাল ১১টায় শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে কাঠালতলীর দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করা হয়।

জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল উত্তর সমাবেশে প্রধান অতিথি ছিলেন, দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-ধর্মবিষয়ক সম্পাদক ও সাবেক জেলা যুগ্ম জজ অ্যাডভোকেট দীপেন দেওয়ান।

এ ছাড়াও জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা সমাবেশে বক্তব্য রাখেন।

দীপেন দেওয়ান বলেন, দেশে যখন গণতন্ত্র থাকে না, তখন ন্যায় বিচারের প্রশ্নই থাকে না। দেশে এখন এক নায়কতন্ত্র কায়েম করা হয়েছে। একজনের ইচ্ছায় বা তাকে খুশি করতে একের পর এক এ ধরনের প্রহসনমূলক রায় দেয়া হচ্ছে। ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার প্রহসনমূলক এ রায় বাংলাদেশের জনগণ কখনও মেনে নেবে না। দেশের মানুষ এ রায়ের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions