বান্দরবানের ক্যাচিংঘাটায় দোকান ও বসতবাড়িতে আগুন, দগ্ধ ৪

প্রকাশঃ ১১ অক্টোবর, ২০১৮ ০৩:১০:৩৭ | আপডেটঃ ২১ অক্টোবর, ২০১৮ ১২:০৪:৫০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের ক্যাচিংঘাটা বাজারে আগুন লেগে ১৫টি দোকান ও পাঁচটি বসত বাড়ি পুড়ে গেছে। এসময় একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক নারীসহ চার জন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

দগ্ধ চার জন হলেন জেসমিন আক্তার, মো.আনিসুর রহমান, জাহাঙ্গীর ও জয়নাল। এদের মধ্যে জেসমিন আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

স্থানীয়রা ও দমকল বাহিনীর সদস্যরা জানান, ভোরে ক্যাচিংঘাটার মাহাবুবের মেকানিকের দোকান থেকে হঠাৎ আগুন জ্বলে উঠে। কিছুক্ষণের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে মাহাবুবের মেকানিকের দোকানসহ প্রায় ১৫টি দোকন পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া বাজারের পেছনে থাকা পাঁচটি বসত বাড়িও পুড়ে যায়। এসময় বসতবাড়ির একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে চার জন দগ্ধ হন। পরে স্থানীয় ও পুলিশের সহায়তা প্রায় দেড় ঘণ্টা চেষ্টায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুন নিয়ন্ত্রণে বান্দরবান ফায়ার সার্ভিসের একটি ও চট্টগ্রামের সাতকানিয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। এ বিষয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ইকবাল হোসেন জানান, একটি মেকানিকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। ক্ষয়ক্ষতির পরিমাণ কত তা এই মহুর্তে জানাতে পারছি না, তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions