আল-আরাফাহ্ ইসলামি ব্যাংকের রাঙামাটি শাখার উদ্বোধন

প্রকাশঃ ০৭ অক্টোবর, ২০১৮ ০২:০৯:১০ | আপডেটঃ ১৭ নভেম্বর, ২০১৮ ০২:০৫:৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক লিমিটেডের রাঙামাটি শাখা উদ্বোধন করা হয়েছে। এটি ব্যাংকটির ১৬৩তম শাখা। রোববার সকাল ১১টায় অনুষ্ঠিত শহরের বনরূপার নিউ কোর্টবিল্ডিং রোডের কল্পতরু হলিডে ভবনে স্থাপিত এ শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

আল-আরাফাহ্ ইসলামি ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আবদুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ব্যাংকটির রাঙ্গামাটি শাখার ব্যবস্থাপক মো. গোলাম মহিউদ্দিন চৌধুরী। এতে স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর. চৌধুরী। এ ছাড়া স্থানীয় ব্যবসায়ী লোকমান হোসেন তালুকদার বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে পার্বত্য অঞ্চল একটি বিশাল সম্ভাবনার এলাকা। কিন্তু নানামুখী সমস্যা ও প্রতিকুলতার মধ্যে এখানকার মানুষকে সব সময় উন্নয়ন কর্মকান্ডে বাঁধাগ্রস্ত হতে হচ্ছে। তিনি গ্রাহক সেবার পাশাপাশি এখানকার মানুষের জীবনযাত্রার উন্নয়নে আর্থ-সামাজিক বিভিন্ন কর্মকান্ডে এগিয়ে আসার জন্য ব্যাংকের প্রতি আহবান জানান।

সভাপতির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আবদুস সামাদ লাবু বলেন, আল-আরাফাহ্ ইসলামি ব্যাংক গ্রাহক সেবার নিশ্চিয়তার পাশাপাশি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে অঙ্গিকারবদ্ধ। রাঙামাটিতে ১৬৩তম শাখা চালুর মধ্য দিয়ে এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা ও প্রয়াস অব্যাহত থাকবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions