ক্রীড়া সংস্থার নেতৃত্বে মামুন, আকবর, আজমসহ একদল তরুন

প্রকাশঃ ২৯ সেপ্টেম্বর, ২০১৮ ০৯:৪৩:২৭ | আপডেটঃ ১৯ নভেম্বর, ২০১৮ ০৬:১৮:৩৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে এবার একঝাঁক নতুন ও তরুন নেতৃত্ব এসেছে। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণকে কেন্দ্র করে কারো কোন অভিযোগ ছিল না।  
নির্বাচনে সহ-সভাপতি পদে এ্যাড. মামুনুর রশিদ মামুন (৬০) ভোট,  মো: আকবর হোসেন চৌধুরী (৫৬) বরুন দেওয়ান (৪৫) এবং প্রীতম রায় (৩৩) ভোট পেয়ে নির্বাচিত হন।
সাধারণ সম্পাদক পদে মোঃ শফিউল আজম দোয়াত কলম মার্কায় ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন।
অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে নিভানন চাকমা (৪০)  যুগ্ম সম্পাদক আবদুস সবুর(৬৬) মিথুল দেওয়ান (৪৫) এবং  কোষাধ্যক্ষ পদে মনিরুল ইসলাম (৩৭) ভোট পেয়ে নির্বাচিত হন।

সংরক্ষিত সদস্য পদে মোহাম্মদ মোস্তফা কামাল (৪৫) ও দিপেন দেওয়ান টিটু (৪৪) ভোট পেয়ে নির্বাচিত হন। মহিলা সংরক্ষিত পদে অধিক কোন প্রার্থী না থাকায় মনোয়ারা জাহান ও বীনা প্রভা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

কার্যকরি কমিটির সদস্য পদে নির্বাচিত হলেন যারা  প্রদীপ বড়ুয়া (৬৬), মোঃ আবু তৈয়ব ( ৬৫) তাপস কুমার চাকমা (৬২)  আশীষ কুমার নব (৫৭)  রনেন চাকমা (৫৬) সাইফুল আলম রাশেদ (৫৫), বেনু দত্ত (৫১) আহমেদ ফজলুর রশিদ সেলিম (৫২)  নাসির উদ্দিন সোহেল ( ৪৯) আহমেদ হুমায়ুন কবির (৪৬) , রমজান আলী (৪৮)  ঝিনুক ত্রিপুরা ( ৪৫)  জয়জিৎ খীসা (৪২), এবং  তৌহিদুল আলম মামুন (৪১) ।
নির্বাচনে পুরাতন এবং সিনিয়দের অনেকে হেরে গেছেন। নির্বাচিত কমিটি আগামী ৪ বছরের জন্য দায়িত্ব পালন করবে। নির্বাচনে ৭২ জন ভোটারের ৭২জনই ভোট প্রদান করেন।
নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেছেন  অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নজরুল ইসলাম।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions