ছাত্রলীগের দাবির প্রেক্ষিতে ‘‘সড়ক গতিরোধ’’ নির্মান করে দিল সড়ক ও জনপথ বিভাগ

প্রকাশঃ ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৩৪:৪৪ | আপডেটঃ ১৬ নভেম্বর, ২০১৮ ০৮:০৩:৫৬
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পর্যটন শহর রাঙামাটিতে দূর্ঘটনা রোধে রাঙামাটি কলেজ ছাত্রলীগের দাবির মুখে রাঙামাটি সরকারি কলেজে প্রবেশের মূল ফটকের সামনে ব্যস্তময় মহাসড়কে ‘‘সড়ক গতিরোধ’’ অর্থাৎ রাস্তায় স্পিড ব্রেকার নির্মান করলো রঙামাটি সড়ক ও জনপথ বিভাগ।

কলেজ ছাত্রলীগের উদ্যেগে কলেজে অধ্যয়নরত ও সকল শ্রেণি-পেশার নাগরিকের কথা চিন্তা করে নিরাপদ সড়কের অংশ হিসেবে ছাত্রলীগের নেতা-কর্মীরা রঙামাটি সড়ক ও জনপথ বিভাগ কাছে  এ স্পিড ব্রেকার নির্মান দাবি জানায়।

আজ রোববার দুপুরে সরেজমিনে ছাত্রলীগের বেশ কিছু নেতা-কর্মীকে এ স্পিড ব্রেকার নির্মানের সময় সড়ক ও জনপথ বিভাগকে সহযোগিতা করতে দেখা যায়।

রাঙামাটি কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা বলেন, সড়ক দূর্ঘটনা রোধে অত্র কলেজে অধ্যয়নরত হাজার হাজার ছাত্র-ছাত্রী ও সকল শ্রেণি-পেশার নাগরিকের কথা চিন্তা করে, সড়কে গতি নিয়ন্ত্রণ বা সড়ক দূর্ঘটনা রোধে স্পিড ব্রেকার স্থাপনে আমরা কলেজ ছাত্রলীগ পরিবার আগ্রহী হই। আমাদের নিজস্ব অর্থের উৎস না থাকায় উপায় না পেয়ে রাঙামাটি সড়ক ও জনপথ বিভাগের শরনাপন্ন হই এবং কলেজে প্রবেশের মূল ফটকের সামনে ব্যস্তময় সড়কে স্পিড ব্রেকার নির্মানের দাবি জানাই।

তারই প্রেক্ষিতে রাঙামাটি সড়ক ও জনপথ বিভাগ কর্তৃপক্ষ আজকে এ স্পিড ব্রেকার নির্মান করে দিয়েছে। আমরা কলেজ ছাত্রলীগ পরিবার ও সাধারণ ছাত্রী-ছাত্রীদের পক্ষ থেকে রাঙামাটি সড়ক ও জনপথ বিভাগকে ধন্যবাদ ও কৃতজ্ঞাতা প্রকাশ করছি।

তারা আরো বলেন, পর্যায়ক্রমে আমরা রাঙামাটির সবকটি স্কুল ও কলেজের সামনে জেব্রা ক্রসিং ও স্পিড ব্রেকার নির্মাণ ও পাশাপাশি যেসব স্থানে জেব্রা ক্রসিংয়ের রং উঠে গেছে সেগুলো রং করে দেয়া হবে এবং যেখানে স্পিড ব্রেকার নেই সেখানে নির্মাণ করার জন্য সংশিষ্ট প্রতিষ্ঠানগুলোর প্রতি অনুরোধ কিংবা দাবি জানাচ্ছি।

ছাত্রলীগের এ মহৎ কাজকে স্বাগত জানিয়েছে কলেজের ছাত্রছাত্রীসহ সকল শ্রেণি-পেশার জনগন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions