পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় নৌকায় ভোট দিন: দীপংকর তালুকদার

প্রকাশঃ ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:৫১:৩১ | আপডেটঃ ১৭ নভেম্বর, ২০১৮ ১০:১০:৪৯
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন পাহাড়ে স্থায়ী  শান্তি প্রতিষ্ঠায় নৌকায় ভোট দিন, পাহাড়ে উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় নৌকার বিকল্প নেই।  আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ যদি এই অঞ্চলের আসন পায় তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অঞ্চলের উন্নয়নে আরো বেশি আন্তরিক হবে আশা ব্যক্ত করে তিনি আরো বলেন আওয়ামীলীগের পতাকা তলে দলে দলে লোক  আসছে কারন আওয়ামীলীগ প্রতিটি মানুষের ভালো চায় এবং সকল সম্প্রদায়ের উন্নয়নের জন্য কাজ করেন।

আজ বৃহস্পতিবার বিকালে রাজস্থলী উপজেলা আওয়ামীলীগের জনসমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা, সাধারন সম্পাদক পুচিমং মারমার সঞ্চালনায় সভায় বিশোষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের সদস্য অংসুইপ্রু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য উথমিন মারমা, নিউচিং মারমা, রাখাল চন্দ্র দাশ, জেলা কৃষক লীগের সভাপতি জাহেদ আকতার, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহিতা চাকমা, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পুলক বড়ুয়া, রবার্ট ত্রিপুরা প্রমুখ। সভায় বক্তব্য রাখেন মোঃ শামসুল আলম, মোঃ নুরুল হক, লংবতি ত্রিপুরা, সাবেক বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান জয় সেন তঞ্চগ্যা, বাবলা মিত্র, রোকেয়া আকতার, শাহাজাহান, বিপুর ত্রিপুরা, আবদুর জব্বার সুজন, শামসুল আলম, হারাধন কর্মকার, শামসুল আলম, অংসানু মারমা, হাইচিংমং মারমা, সাধন তঞ্চগ্যা, মিঠুল চন্দ্র দে, নয়ন চৌধুরী, সমাবেশে শতশত নেতা কর্মী ও এলাকার বিভিন্ন শ্রেনীর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


সাবেক প্রতিমন্ত্রী আরো বলেন, যখন পার্বত্য অঞ্চলের শান্তির জন্য পার্বত্য শান্তিচুক্তি স্বাক্ষর করেন। তখন জামায়াত, বিএনপি বলেছিল শান্তি চুক্তি বাস্তবায়ন হলে পার্বত্য অঞ্চলে বসবাসরত বাঙ্গালীদের চলে যেতে হবে। চাকুরি, ঠিকাদার, লেখাপড়া সহ সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হবে বাঙ্গালীরা। তিনি জনগনের উদ্দ্যেশে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, শান্তি চুক্তির দীর্ঘ ২০ বছর পার হলেও কোন বাঙ্গালীকে এই পার্বত্য অঞ্চল থেকে চলে যেতে হয়েছে ? নাকি বাঙ্গালী ভাইরা ভোটাধিকার থেকে বঞ্চিত হয়ছে। পাহাড়ের প্রতিটি মানুষ সমান ভাবে সরকারের সকল সুযোগ সুবিধা ভোগ করছেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions