প্রবীন সাংবাদিক এ কে এম মকছুদ আহমদের রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

প্রকাশঃ ০১ সেপ্টেম্বর, ২০১৮ ১১:১৪:০৪ | আপডেটঃ ১১ জুলাই, ২০২০ ০৩:৩৪:৩০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রামের প্রবীন সাংবাদিক দৈনিক গিরিদর্পণ ও সাপ্তাহিক বনভূমি’র সম্পাদক-প্রকাশক এ কে এম মকছুদ আহমেদের রোগ মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। শুক্রবার জুমার নামাজের পর রাঙামাটির বিভিন্ন মসজিদে দোয়া করা হয়।

গত বুধবার রাত নয়টার দিকে শহরের জেল রোডের সম্মুখস্থ নিজ বাসভবনে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান। এতে তাঁর মাথা ও নাক ফেটে যায়। নাক দিয়ে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। অবস্থার অবনতি ঘটলে রাত দেড়টায় চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকরা জানান, তিনি দ্বিতীয়বারের মত স্ট্রোক করেছেন। বর্তমানে ম্যাক্স হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন প্রবীন এই সাংবাদিক।
 
অসুস্থ সাংবাদিক এ কে এম মকছুদ আহমেদের দ্রুত রোগ মুক্তি কামনায় শুক্রবার জুমার নামাজের পর রিজার্ভ বাজার জামে মসজিদ, কাঁঠালতলি জামে মসজিদ, বনরূপা জামে মসজিদ,হযরত আবদুল্লাহ ফকির(রহঃ) জামে মসজিদ, পুরাতন বাস স্টেশন জামে মসজিদ, শান্তিনগর জামে মসজিদ, আমানতবাগ জামে মসজিদ, পুরানপাড়া জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও চট্টগ্রামের বিভিন্ন মসজিদেও মকছুদ আহমেদের রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়।

পরিবারের পক্ষ থেকে মকছুদ আহমেদের দ্রুত রোগ মুক্তি কামনায় সকলকে দোয়া করার বিশেষ অনুরোধ জানানো হয়েছে।
 
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions