মঙ্গলবার | ২১ অগাস্ট, ২০১৮
শোকের মাস উপলক্ষে খাগড়াছড়িতে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত সমাবেশে নেতৃবৃন্দ

পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি

প্রকাশঃ ১০ অগাস্ট, ২০১৮ ০৬:৪৩:৪২ | আপডেটঃ ২০ অগাস্ট, ২০১৮ ১০:৫১:৩২  |  ৫২৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। কুটনৈতিক তৎপরতার মাধ্যমে বঙ্গবন্ধু হত্যার পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার জন্য সরকারের কাছে দাবী জানানো হয়েছে।
শোকের মাস উপলক্ষে আজ শুক্রবার বিকেলে খাগড়াছড়িতে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজিত এক সমাবেশ থেকে নেতৃবৃন্দ এ আহবান জানান।
এ উপলক্ষে শহরে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক পদক্ষিণ শেষে খাগড়াছড়ি টাউন হল চত্বরে স্থাপিত চেতনা মঞ্চে বঙ্গবন্ধু ও জাতীয় চারতেনার প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ আগষ্ট শাহাদাতবরণকারী শহীদদের উদ্যেশে একমিনিট নিরবতা পালন করা হয়।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য খোকেনশ্বর ত্রিপুরার সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত  সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্ধু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আজম, পৌর আওয়ামী লীগের সভাপতি চন্দ্রন কুমার দে,  জেলা যুবলীগের সভাপতি যতন ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেএম ইসমাঈল, কৃষক লীগের সভাপতি সৌরভ তালুকদার প্রমুখ।
বক্তারা বিএনপি-জামাতকে ১৫ আগষ্টের খুনীদের প্রেতাতœা উল্লেখ করে বলেন, কোটা আন্দোলন আর ছাত্র আন্দোলনকে পুঁজি করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ক্ষমতা থেকে সরানোর ষড়যন্ত্র করছে। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আহবান জানান।                                    

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions