শনিবার | ১৭ নভেম্বর, ২০১৮

“বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি” সংক্রান্ত কর্মশালায় যোগ দিতে রাঙামাটিতে প্রফেসর আবদুল মান্নান

প্রকাশঃ ১০ অগাস্ট, ২০১৮ ০৩:৪০:০৬ | আপডেটঃ ১৪ নভেম্বর, ২০১৮ ০৯:২৯:৪২  |  ৭৪৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাল শনিবার ১১ আগস্ট সকাল ৯ ঘটিকায় ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’ (APA- Annual Performance Agreement)সংক্রান্ত Annual Performance Management: Bangladesh Perspective শীর্ষক এক কর্মশালার আয়োজন করেছে  রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা এবং সভাপতিত্ব করবেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় এর রেজিষ্ট্রার অঞ্জন কুমার চাকমা।

কর্মশালায় সরকারি কর্ম সম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতি, বাংলাদেশের প্রেক্ষাপটে বিভিন্ন বিশ^বিদ্যালয়ের সাথে বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের সম্পাদিত ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’এবং সুশাসন নিশ্চিত করার জন্য আবশ্যকীয় কৌশলসমূহ ও অন্যান্য কর্মপন্থার পাশাপাশি ‘বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি’ সম্পর্কে আলোকপাত করা হবে।

দিনব্যাপী কর্মশালায় অংশগ্রহণ করবেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর শিক্ষক ও কর্মকর্তাগণ। কর্মশালাটি রাঙামাটি শহরের পর্যটন হলিডে কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে।

কর্মশালায় যোগ দিতে আজ শুক্রবার সকালে রাঙামাটি এসে পৌঁছেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান। এসময় রাঙামাটি সার্কিট হাউজে তাকে অর্ভ্যথনা জানান, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমাসহ অন্যান্য শিক্ষকগন।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions