শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

দীঘিনালায় এক বাঙালী যুবককে গুলি করে হত্যা

প্রকাশঃ ০৭ অগাস্ট, ২০১৮ ১২:৩৫:১২ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৮:২০:১০  |  ১৩৪৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় আজ মঙ্গলবার রাতে এক বাঙালীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। উপজেলা সদরের পোমাং পাড়া এলাকায় রাত সাড়ে ৮টার দিকে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মনিরুল ইসলাম মঞ্জু (৪০) নামে এক যুবক।  নিহত মঞ্জু  উপজেলার বাবুছড়া এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে। নিহত মঞ্জু দুই সন্তানের জনক বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, পোমাং পাড়া স্কুল মাঠে বসে মঞ্জু বন্ধুদের সাথে তাস খেলছিল। এসময় আকস্মিকভাবে সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মঞ্জু মারা যায়। তবে কারা এই হত্যাকান্ডে তা প্রাথমিকভাবে জানা যায়নি। মঞ্জু একসময় আঞ্চলিক দল  জনসংহতি সমিতি (এম এন লারমা) এর কালেক্টর হিসেবে কাজ করতো। বৈবাহিক সূত্রে তিনি পাহাড়ি বিয়ে করেছেন।

ধারণা করা হচ্ছে, সন্দেহবশত: জনসংহতি সমিতি (এম এন লারমা) অংশের দুর্বৃত্তরা তাঁকে হত্যা করতে পারেন।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. আব্দুস সামাদ জানান,‘ রাত সাড়ে ৮ টায় হত্যাকান্ডের ঘটনা ঘটে। কারা এর সাথে জড়িত এই বিষয়ে এখনো বিস্তারিত জানা যায়নি। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে।’ কাল পোষ্টমর্টেমের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে।

এবিষয়ে জানতে ইউপিডিএফ’র মুখপাত্র নিরন চাকমা ও জনসংহতি সমিতি এমএন লারমার মুখপাত্র সুধাকর ত্রিপুরা মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয় তবে তারা কল রিসিভ করেনি।
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions