শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে দীপংকর তালুকদারের পক্ষে নগদ অর্থ বিতরণ

প্রকাশঃ ০৭ অগাস্ট, ২০১৮ ০৯:৩৭:১২ | আপডেটঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৬:০০:১৭  |  ৩০৭
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটি শহরের অন্যতম প্রধান বানিজ্যিক কেন্দ্র বনরূপা বাজারে গত ২৩ জুলাই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার’র পক্ষ হতে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে বনরুপা বাজরের বি-আর এন্ড সন্স মার্কেটের সামনে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে দীপংকর তালুকদারের প্রতিনিধি রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিন ২৮ পরিবারের প্রত্যককে নগদ ২ হাজার টাকা করে সর্বমোট ৫৬ হাজার ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বি-আর এন্ড সন্স মার্কেটের মালিক প্রদীপ চাকমাকে ৫০,০০০ হাজার টাকাসহ সর্বমোট ১ লক্ষ ৬ হাজার টাকা প্রদান করেন।
বনরূপা বাজারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বি-আর এন্ড সন্স মার্কেটের মালিক প্রদীপ চাকমার উপস্থিতিতে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে নগদ অর্থ বিতরণ করা হয়।
এ সময় রাঙামাটি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হৃদয় চাকমা, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি প্রভু চাকমা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, বনরুপা ব্যবসায়ী কল্যান সমতির সাধারণ সম্পাদক তাপস শীল, ত্রিদিব নগন কল্যাণ সমিতির সভাপতি স্নেহাশীষ চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অর্থ সহায়তা প্রদান শেষে সংক্ষিপ্ত সভায় বক্তারা বলেন, অগ্নিকান্ডে আপনাদের যে টুকু ক্ষতি হয়েছে তা শতভাগ পূরণ করে দেয়া সম্ভব না হলেও সামার্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব তা দেওয়া হয়েছে। পরবর্তিতে ক্ষতিগ্রস্থদের জন্য আরো সহায়তা প্রদানের আশ্বাস নেতৃবৃন্দরা।
বক্তারা আরো বলেন, অগ্নিকান্ড ও সকল দূর্যোগ মোকাবেলায় আমাদের আরো সতর্ক ও সচেতন হতে হবে। অগ্নিকান্ড’সহ সকল দূর্যোগে বিভিন্ন প্রতিষ্ঠান ও সমাজের বিত্তবানদের ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।
উল্লেখ্য: ২৩ জুলাই  মধ্যরাতে শহরের অন্যতম প্রধান বানিজ্যিক কেন্দ্র বনরূপা বাজারে বি-আর এন্ড সন্স মার্কেটে মজুদকৃত সিলিন্ডার গ্যাসের বিস্ফোরনের ফলে অগ্নিকান্ডে ১৫টি ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতবাড়ি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হয়। আগুনে বি-আর মার্কেটটির উপরাংশের সবগুলো দোকান ও ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions