শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮

রুমায় জমি সংক্রান্ত বিরোধে গুলিতে নিহত ২ আহত ১

প্রকাশঃ ০৪ অগাস্ট, ২০১৮ ০৪:৩৪:৪১ | আপডেটঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪৪:২৩  |  ২৫৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জমি সংক্রান্ত বিরোধের জেরে বান্দরবানের রুমায় ক্য অং প্রু মার্মা (৬০) নামে এক কারবারি (গ্রামপ্রধান) ও তার বড়ছেলে মং এ চিং মার্মা (২৫) নিহত হয়েছে , এই ঘটনায় গুলিতে আহত হয়েছে কারবারীর ছোট ছেলে মংচাইহ্লা মার্মা  (২১)।

পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা যায়, শুক্রবার রাতে বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের দুর্গম উজানি পাড়া গ্রামের নিজ বাসায় গ্রামপ্রধানকে গুলি করে হত্যা করে তারই এক চাচাতো ভাই। ঘটনার সময় কারবারির দুই ছেলে গুলিবিদ্ধ হয় এবং বড়ছেলে মং এ চিং মার্মা ও  নিহত হয় ।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শরিফুল আলম জানান, পূর্বশত্রুতার জেরে শুক্রবার বিকেলে গ্রামপ্রধানের ধানের জমিতে কীটনাশক ছড়িয়ে ধান গাছ নষ্ট করে তারই চাচাতো ভাই। পরে ধান নষ্টের বিষয়ে গ্রামপ্রধানের সাথে একই দিন বিকেলে কথাকাটাকাটি হয়, পরে রাত সাড়ে ১২ টার দিকে ক্য অং প্রু ও তার ছেলেকে নিজ বাসায় গুলি করে তারই চাচাতো ভাই, এতে ঘটনাস্থলে ক্য অং প্রু’র মৃত্যু হয়।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শরিফুল আলম  জানান,ঘটনায় ক্য অং প্রু মার্মা ও তার বড়ছেলে মং এ চিং নিহত হয়েছে , এইঘটনায়  গুলিবৃদ্ধ আহত কারবারীর ছোট ছেলে মংচাইহ্লা মার্মাকে  রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions