শুক্রবার | ১৪ ডিসেম্বর, ২০১৮
বান্দরবানে

কৃত্তিকা ত্রিপুরা আত্মার শান্তি কামনা ও খুনিদের শাস্তির দাবীতে প্রদ্বীপ প্রজ্জলন ও মৌন প্রতিবাদ

প্রকাশঃ ০৪ অগাস্ট, ২০১৮ ০২:৪০:৩০ | আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০১৮ ১০:১২:০২  |  ২৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার নয় মাইল ত্রিপুরা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী কৃত্তিকা ত্রিপুরা(পূর্ণা) আত্মার শান্তি কামনা ও ধর্ষক-খুনিদের শাস্তির দাবীতে প্রদ্বীপ প্রজ্জলন ও মৌন প্রতিবাদ করেছে বান্দরবান মারমা স্টুডেন্টস কাউন্সিল(বিএমএসসি)।

শুক্রবার সন্ধ্যায় বান্দরবান মারমা স্টুডেন্টস কাউন্সিল(বিএমএসসি) বান্দরবান সরকারী কলেজ শাখার উদ্দ্যোগে বিএমএসসি লাইব্রেরীর সামনে এই প্রদ্বীপ প্রজ্জলন ও মৌন প্রতিবাদ করা হয়।

 এসময় প্রদ্বীপ প্রজ্জলনের পাশাপাশি ১০মিনিট নিরবতা পালন করে এবং একটি র‌্যালি করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ আদিবাসী ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এ কর্মসূচিতে বিএমএসসি কলেজ শাখার সভাপতি মংসিংউ মারমা উটিং, জেলা কমিটির সাধারণ সম্পাদক ক্যসিংঅং, কলেজ শাখার মহিলা সম্পাদক মেউসিং মারমা সহ কলেজের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।

কর্মসূচিতে বক্তারা তীব্র নিন্দা জানিয়ে কৃত্তিকা ত্রিপুরার (পূর্ণা) হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

প্রসঙ্গত, গত ২৮ জুলাই দীঘিনালা নয় মাইল এলাকায় কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যা করা হয়। পরে তার বাড়ীর পাশের জঙ্গল থেকে কৃত্তিকা ত্রিপুরার মরদেহ উদ্ধার করা হয়, ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ ৩জনকে আটক করে রিমান্ডে নিয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions