মঙ্গলবার | ১৬ অক্টোবর, ২০১৮
পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

পাড়াকেন্দ্রের স্থায়ী অবকাঠামো নির্মাণের জন্য সাড়ে ১২শ কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হচ্ছে : নব বিক্রম কিশোর ত্রিপুরা

প্রকাশঃ ৩১ জুলাই, ২০১৮ ১২:০৪:৫২ | আপডেটঃ ১৫ অক্টোবর, ২০১৮ ০৪:০৭:১২  |  ২৬৯২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আওতাধীন “পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকসই সামাজিক সেবা প্রদান” শীর্ষক প্রকল্পের নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের দিনব্যাপী ওরিয়েন্টেশন আজ বোর্ডের কর্ণফুলী সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি ওরিয়েন্টেশন কর্মসূচী উদ্বোধন করেন। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান  তরুণ কান্তি ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন সভায় অন্যান্যদের মধ্যে বোর্ডের সদস্য-অর্থ  মো: শাহীনুল ইসলাম, সদস্য-প্রশাসন  আশীষ কুমার বড়ুয়া, প্রকল্প পরিচালক ড. প্রকাশ কান্তি চৌধুরী উপস্থিত ছিলেন। এছাড়াও ইউনিসেফ-এর প্রোগ্রাম কোর্ডিনেটর মংঞাই ও মিশ্র ফল চাষ প্রকল্পের প্রকল্প পরিচালক  শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। ওরিয়েন্টেশনে প্রকল্পের নব নিয়োগপ্রাপ্ত ১৭১জন কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।

ওরিয়েন্টেশন সভার প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান  নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের সততা, নিষ্ঠা, দায়িত্বশীলতা ও অংগীকারাবদ্ধ হয়ে কার্য সম্পাদনের আহ্বান জানান। তিনি জানান যে, “টেকসই সামাজিক সেবা প্রদান” শীর্ষক প্রকল্পটি স্থায়ীভাবে প্রকল্প থেকে প্রোগ্রামে রূপান্তরের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পাড়াকেন্দ্র স্থায়ী অবকাঠামো নির্মাণের জন্য সাড়ে ১২শ কোটি টাকার একটি প্রকল্প গ্রহণ করা হবে, যা হবে পার্বত্যাঞ্চলের সর্ববৃহৎ প্রকল্প। তিনি পাড়াকেন্দ্র সমূহকে সকল ধরনের সামাজিক সেবা বিতরনের কেন্দ্রবিন্দুতে পরিণত করার জন্য প্রকল্পের সকল পর্যায়ের কর্মকর্তা ও মাঠকর্মীদের আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।

সভায় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের প্রশিক্ষণ সহকারী মিজ্ পহেলী চাকমা, উপজেলা প্রকল্প ব্যবস্থাপক  মতিউর রহমান, প্রকল্প ব্যবস্থাপক  মো: জানে আলম এবং ইউনিসেফ এর প্রোগ্রাম কোর্ডিনেটর  মংঞাই বক্তব্য রাখেন।

ওরিয়েন্টেশন সভার সভাপতি  তরুণ কান্তি ঘোষ কর্মকর্তা-কর্মচারীদের পারফরমেন্স নিয়মিত মনিটর করার জন্য প্রকল্প কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন। সন্তোষজনক পারফরমেন্স করতে ব্যর্থ কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে আইনানুগ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ এবং দক্ষ ও দায়িত্বশীল কর্মকর্তাদের কাজের স্বীকৃতি প্রদান করে প্রকল্পের কাজে গতিশীলতা আনয়নের উপর তিনি গুরুত্ব আরোপ করেন। একই সঙ্গে তিনি প্রকল্প কর্মকর্তাদের সব ধরণের লজিস্টিক সহায়তা নিশ্চিত করা হবে মর্মে আশ্বাস প্রদান করেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions