সোমবার | ১৭ ডিসেম্বর, ২০১৮

সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার চিকিৎসার জন্য বীর বাহাদুরের ১০ লক্ষ টাকা প্রদান

প্রকাশঃ ২৩ জুলাই, ২০১৮ ০৯:১১:২৮ | আপডেটঃ ১৬ ডিসেম্বর, ২০১৮ ০৫:২৭:১২  |  ৩৭৬৩
কৌশিক দাস, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমার উন্নত চিকিৎসায় বর্তমান পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি’র আন্তরিক উদ্যোগের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। তিন পার্বত্য জেলা পরিষদ ও প্রতিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে আজ সন্ধ্যায় অসুস্থ সাবেক মন্ত্রীর উন্নত চিকিৎসা সহায়তায় ১০ লাখ টাকা তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়। প্রতিমন্ত্রী বীর বাহাদুর রাজধানীর মগবাজারস্থ ঢাকা কমিউনিটি হসপিটালে উপস্থিত হয়ে চিকিৎসা সহায়তার জন্য তিন পার্বত্য জেলা পরিষদের আন্তরিক সহযোগিতায় সংগৃহীত অর্থ প্রদান করেন। এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম, পি’র সাথে পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এম,পি।
সাবেক মন্ত্রী কল্পরঞ্জন চাকমা পায়ে এবং কোমড়ে আঘাত পেয়ে গত ২৯ জুন মগবাজারস্থ ঢাকা কমিউনিটি হসপিটালে ভর্তি হন। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলেও উদ্যোগ নিতে না পারার বিষয়টি ব্যথিত করে পার্বত্য প্রতিমন্ত্রীকে। তিনি গত ২০ জুলাই ঢাকা কমিউনিটি হসপিটালে সাবেক মন্ত্রীকে দেখতে যান। এরপর পার্বত্য তিন জেলা পরিষদের সংশ্লিষ্টদের বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিকভাবে তার উন্নত চিকিৎসার প্রাথমিক পদক্ষেপে সাড়া দেন তারা।
আজ সন্ধ্যায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর আবার ২য় দফায় সাবেক মন্ত্রীর চিকিৎসা ও শারিরীক অবস্থার খোজ নিতে হাসপাতালে যান এবং পরিবারের সদস্যদের হাতে ১০ লাখ টাকা তুলে দেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions