শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

প্রকাশঃ ২১ জুন, ২০২১ ০৭:৪২:০৬ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৪:৩৯:০৩  |  ৭৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় দূর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।

২১জুন (সোমবার) বান্দরবান সদর উপজেলা পরিষদের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের    বাস্তবায়নে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এই নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহমেদ এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর,মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসাপ্রু মারমা,সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমর্কতা মো.মইনুল ইসলামসহ বান্দরবান সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ের চেয়ারম্যান , উপকারভোগী এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে পার্বত্য অঞ্চল এগিয়ে যাচ্ছে আর তার উদার মানবিকতার কারণে আজ ক্ষতিগ্রস্থ পরিবারগুলো নগদ অর্থ ও ঢেউটিন পাচ্ছে। এসময় মন্ত্রী আরো বলেন,পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়নকাজ চলমান রয়েছে আর কাজগুলো বাস্তবায়িত হলে এই এলাকার জনসাধারণ আরো সুফল ভোগ করতে পারবে।

অনুষ্ঠানে বান্দরবান সদর উপজেলার ৫টি ইউনিয়নের ৫৫টি পরিবারকে ১ বান্ডিল টিন ও ৩হাজার টাকার চেক প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions