শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলো আরো ৩৫টি পরিবার

প্রকাশঃ ২০ জুন, ২০২১ ০৭:৩৩:০৮ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০২:৫৯:৫৬  |  ৫৮৪
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই ( রাঙামাটি)। কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নে  মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে দেওয়া ৩৫ টি নতুন ঘর পেলেন কাপ্তাইয়ের ভূমিহীন এবং অসহায় পরিবার।

রোববার  সকাল সাড়ে ১১টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপকারভোগী, জনপ্রতিনিধি এবং নানা শ্রেণী মানুষের উপস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ভিডিও কনফারেন্স এর মাধ্যমে গণভবন প্রান্ত হতে সারাদেশে  যুক্ত হবার পর   উপকারভোগীদের হাতে ঘরগুলো চাবি  এবং দলিল  হস্তান্তর করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান ।

এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, সদস্য দিপ্তীময় তালুকদার, কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মইনুল হোসেন চৌধুরী , কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, এলজিইডি প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী  সহ  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, সরকারি কর্মকর্তা এবং নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান জানান, সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে  নির্মিত ৩০ টি ঘরের জন্য গড় প্রতি ব্যয় হয়েছে  ১ লাখ ৭১ হাজার টাকা এবং ৫ টি ঘরের নির্মান কাজে ব্যয় হয়েছে গড় প্রতি ১ লাখ ৯০ হাজার টাকা। ৩৫ টি ঘরের মধ্যে   রাইখালী ইউপিতে ১১ টি,  চিৎমরম ইউপিতে ১৩ টি,  কাপ্তাই ইউপিতে  ১ টি এবং ওয়াগ্গা ইউপিতে ১০ টি ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীন পরিবার।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions