বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে শ্লীলতাহানির অভিযোগে ৩ জন আটক

প্রকাশঃ ১৯ জুন, ২০২১ ০১:০৭:২৫ | আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ ০৩:১২:২৮  |  ৮১৯
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়নে  এক যুবতীকে শ্লীলতাহানির অভিযোগে ৩ জনকে আটক করেছে কাপ্তাই থানা পুলিশ। আটককৃত আসামীরা হলো ফজলুল হক সজিব (২০), মিয়াজন ইসলাম রাজু (১৬) ও তৌহিদুল ইসলাম (১৬)।  তারা সকলে রংপুর জেলার পীরগঞ্জ   উপজেলার বাসিন্দা ।

ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বিমল তনচংগ্যা জানান, গত শুক্রবার ( ১৮ জুন) সন্ধ্যায় ওয়াগ্গা ইউনিয়নের দেবতাছড়ি (মঈন) দুপতারেঙ্গ পাহাড়ের  ঢালে ক্ষেতে এক যুবতী মহিলাকে  ৩ জন নিমার্ণ শ্রমিক শ্লীলতাহানির চেষ্টা করে। পরে উক্ত মহিলা আত্মরক্ষার্থে চিৎকার সহ ধারালো দা দিয়ে ভয় দেখালে তারা পালিয়ে যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে স্থানীয় মেম্বার কাপ্তাই থানা অভিযোগ করলে কাপ্তাই থানার পুলিশ সদস্যরা রাতে গিয়ে

বড়ইছড়ি-ঘাঘড়া সড়কে বগাপাড়া ব্রীজের নির্মাণ কাজের স্থান থেকে আসামীদের আটক করে কাপ্তাই  থানায় নিয়ে আসে। আটক আসামীরা উক্ত বগাপাড়া ব্রীজের নির্মাণ কাজের শ্রমিক বলে জানা গেছে।

এদিকে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ৩ আসামীর বিরুদ্ধে শনিবার থানায় মামলা দায়ের করা হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions