বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে গাঁজার আসরে মারামারিতে ১জন আহত

প্রকাশঃ ১৭ মে, ২০২১ ১০:০১:৫৪ | আপডেটঃ ২৫ মার্চ, ২০২৪ ০৫:২১:৫৬  |  ৭১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সেবনকালে দুই যুবকের বাক বিতন্ডতা ও মারামিতে এক যুবক ছুরিকাহত হয়ে গুরুতর আহত হয়েছে। আহত আল আমিন পেশায় একজন রাজমিস্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় কিছু যুবক পাহাড়ের চুড়ায় বসে প্রতিনিয়ত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সেবন করে আসছিল,তরাই ধারাবাহিকতায় ১৭ মে (সোমবার) দুপুরে একই স্থানে গাঁজা সেবন করতে বসে গুরত্বর আহত আল-আমিনসহ তার কিছু বন্ধু।

জানা যায়,গাঁজা সেবনের এক পর্যায়ে কথা কাটাকাটিতে আল-আমিন এর সাথে মো.শাহীনের মধ্যে ঝগড়া সৃষ্টি হলে মো.শাহীন ছুরি দিয়ে আল-আমিন এর শরীরে বিভিন্ন অংশে আঘাত করে। এসময় ছুরির আঘাতে আল-আমিন এর শরীর থেকে প্রচুর রক্তপাত সৃষ্টি হলে সে মাটিতে পড়ে গেলে সেখানে সঙ্গে থাকা তার বন্ধুরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এসময় আল-আমিন এর চিৎকারে আশেপাশের বাসিন্দারা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করলে ডাক্তাররা তার অবস্থা সংকটাপন্ন বলে তাকে উন্নত চিকিৎসার জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বান্দরবান সদর হাসপাতালের ডাক্তার মো.নাছির উদ্দিন জানান,আহত অবস্থায় আল-আমিনকে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়েছিল তার দুই কাধেঁ ছুরির আঘাত রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী জানান,ঘটনার সংবাদ পেয়ে পুলিশের একটি টিম সেখানে গিয়ে মো.শাহীন নামে এক যুবককে আটক করেছে এবং এই ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions