শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবান সেনা জোনের উদ্যোগে বস্ত্র ও খাদ্য সহায়তা প্রদান

প্রকাশঃ ১২ মে, ২০২১ ০২:৪৬:৪২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:৫৮:৪৩  |  ৭৮৪
 সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সেনা জোনের উদ্যোগে ঈদ ও চলমান করোনা মহামারীতে কর্মহীন অসহায় জনগনের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।  বুধবার (১২ মে)  বান্দরবান স্টেডিয়াম এলাকা, মেম্বার পাড়া, আর্মি পাড়া, কসাইপাড়া ও  সদরের ২ নং কুহালং ইউনিয়নের  ৪ নং ওয়ার্ডের মুসলিম পাড়ায় এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

বান্দরবান সেনা জোন সুত্রে জানা যায়, বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর শুরু থেকেই আত্মমানবতার সেবায় সুবিধাবঞ্চিত জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে,  তারই ধারাবাহিকতায় বান্দরবান স্টেডিয়াম এলাকা, মেম্বার পাড়া, আর্মি পাড়া, কসাইপাড়া, হাফেজঘোনা এবং সদরের ২ নং কুহালং ইউনিয়নের  ৪ নং ওয়ার্ডের মুসলিম পাড়ায় ৫০ পিছ লুঙ্গি,৫০পিছ শাড়ী এবং  জেলা স্টেডিয়ামের মাঠে ৫০ পিছ লুঙ্গি ৫০পিছ শাড়ী  ও ৫০ প্যাকেট খাদ্য (চাল, ডাল, তেল, লবন,আলু, পিয়াজ,চিনি)  সামগ্রী বিতরণ করা হয়েছে।

দেশের কঠিন সময়ের ক্রান্তিলগ্নে বান্দরবান পার্বত্য জেলাধীন  বিভিন্ন গ্রামের সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষগুলো সেনাবাহিনীর নিঃস্বার্থ এই সহযোগিতায় অত্যন্ত খুশি। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যেকোন ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে।
এছাড়াও বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে জানানো হয় যে, পার্বত্য চট্টগ্রামে আইন শৃঙ্খলা ও সন্ত্রাস দমনের পাশাপাশি তাদের এই ধরনের মানবিক সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions